সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
করটিয়ায় সন্ত্রাসীদের হাতে লাঞ্ছিত আ’লীগ নেতা

করটিয়ায় সন্ত্রাসীদের হাতে লাঞ্ছিত আ’লীগ নেতা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলামকে মারপিট করেছে স্থানীয় সন্ত্রাসীরা। উল্লেখ্য, বিগত ২০০১ সালের ২ই অক্টোবর বিবাদীরা বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিরে ফেলে। শফিকুল ইসলাম ২নং ওয়ার্ডের দুই দুইবারের নির্বাচিত মেম্বার। ২৭ নভেম্বর সকালে স্থানীয় এক নির্যাতিত মহিলার অভিযোগে প্রেক্ষিতে করটিয়া হাটখোলায় গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা মেম্বারের উপর হামলা চালিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এছাড়াও তার পরনে থাকা পোষাক ছিড়ে ফেলে ও প্রাণনাশের হুমকী প্রদান করে। এ ঘটনার পর মো. শফিকুল ইসলাম বাদী হয়ে ৭/৮ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলো, একই ইউনিয়নের বীরপুশিয়া গ্রামের মৃত আনছের সরকারের ছেলে মো. আরিফ সরকার (৫২), মৃত হালিম মিয়ার ছেলে মো. সুজন মিয়া (৩৫), মৃত ফজল মিয়ার ছেলে মাসুদ মিয়া (৩২) সহ আরো অজ্ঞাত ৪/৫ জনের কথা লেখা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, করটিয়া হাটখোলা গ্রামের মো. গোলাম নবীর স্ত্রী পুতি বেগম (৪৫)-এর সাথে দীর্ঘদিন যাবৎ জমি সক্রান্ত বিরোধ চলে আসছিলো। ওয়ার্ডের মেম্বার হিসেবে পুতি বেগম ও তার পরিবার শফিকুল ইসলামের কাছে বিচার নিয়ে আসেন। বিষয়টি মিমাংসার জন্য তিনি ২৭ নভেম্বর সকালে করটিয়া হাটখোলায় গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা মেম্বারকে উদ্দেশ্য করে প্রকাশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। মেম্বার প্রতিবাদ করলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে মেম্বারের উপর হামলা চালিয়ে এলোপাথালী মারপিট করে।

এসময় তার পরনে থাকা সকল পোষাক ছিড়ে ফেলে এবং প্রাণনাশের হুমকী প্রদান করে।

ঘটনার বিষয়ে অভিযোগকারী করটিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ নেতারা হস্তক্ষেপ করছেন। তারা দ্রুত ব্যবস্থা নিচ্ছেন এবং বিষয়টি নেতারা দেখবেন।

বিষয়টি জানতে খালেকুজ্জামান চৌধুরী মজনুর মুঠো ফোনে (০১৭১১৩১৯৬৩২) কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এবিষয়ে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, সবগুলো ঘটনা পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840